ভিডিও

সারিয়াকান্দিতে মোটরসাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ০৫, ২০২৪, ১১:০৬ রাত
আপডেট: এপ্রিল ০৫, ২০২৪, ১১:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়া সারিয়াকান্দিতে  মোটরসাইকেলের ধাক্কায় সাহেদা  বেগম (৬০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সাহেদা উপজেলার পৌর এলাকার হিন্দুকান্দি গ্রামের মৃত  ঘেতু ফকিরের স্ত্রী।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে ইফতারি  শেষে সাহেদা  বেগম তার নাতনিকে  কোলে নিয়ে তারই  ছেলে শফিকুল ইসলামের মুদি খানার দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন।

দোকানটি হাসনাপাড়া-সারিয়াকান্দি সড়কের পাশে অবস্থিত। সাহেদা এ সড়কের পাশে দাঁড়িয়ে দোকানের টিভি দেখছিলেন। এ সময় সদর ইউনিয়নের পারতিত পরল গ্রামের দিক থেকে দ্রুতগতিতে ছেড়ে আসা একটি মোটরসাইকেল সাহেদা বেগমকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।

পরে তাকে স্থানীয়রা সারিয়াকান্দি থানা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

দুর্ঘটনার সময় মোটরসাইকেল রেখে এর চালক দৌড়ে পালিয়ে যায়। তাই তাকে এখনও শনাক্ত করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন এলাকাবাসী। তবে এ ঘটনায় তার কোলে থাকা নাতনি কোনও আঘাতপ্রাপ্ত হয়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS