ভিডিও

বগুড়ায় ট্রাকে বিশেষভাবে লুকিয়ে রাখা ২২ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ১০:৫৬ রাত
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪, ১০:৫৬ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় ট্রাকে বিশেষ কায়দায় লুকিয়ে ২২ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্পের সদস্যা আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে শহরের উপকণ্ঠে মাটিডালি এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়। এ সময় ট্রাকটি জব্দ করা হয়েছে।

র‌্যাব-১২ বগুড়ার কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, রংপুর হতে পাবনাগামী একটি ট্রাকে (ঢাকা মেট্রো-ড ১৪-১৮৪৯) গাঁজা বহন করা হচ্ছে। এরপর এ সংবাদ পেয়ে আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল পোনে ৭ টার দিকে  র‌্যাব-১২, সিপিএসসি বগুড়ার একটি দল শহরের উপকণ্ঠে মাটিডালি এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কের উপর চেকপোস্ট বসায়।

এরপর ট্রাকটি সেখানে পৌঁছুলে তা থামিয়ে তল্লাশি শুরু করা হয়। এ সময় ওই ট্রাকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২২ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার পূর্ব সিন্দুনা গ্রামের মো: আব্দুল কাদেরের ছেলে নজরুল ইসলাম খান (৩০) ও নীলফামারীর ডিমলা উপজেলার সিদ্দিক মিয়ার ছেলে মোঃ রুবেল মিয়া (২৫)।

অভিযানকালে আসামিদের কাছ থেকে মাদক কেনা-বেচার কাছে ব্যবহৃত ২টি মোবাইল ফোন ও ২টি সিমও উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS