ভিডিও

ট্রাকচাপায় অটোভ্যানের চালকসহ নিহত ৩

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ১২:১০ দুপুর
আপডেট: এপ্রিল ২৭, ২০২৪, ০১:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : বাগেরহাটের খুলনা-মোংলা মহাসড়কে ট্রাকচাপায় অটোভ্যানের চালক ও যাত্রীসহ তিন জন নিহত হয়েছেন। আজ শনিবার (২৭ এপ্রিল) সকালে খুলনা-মোংলা মহাসড়কের চেয়ারম্যানের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মো. সাইদ মোড়ল (৪৫), ভ্যানচালক মো. মনি হোসেন (৪৫) ও মো. আজাদ (৩৫)।  

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাস জানান, ট্রাক ও ইঞ্জিনচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সাইদ মোড়ল নামে ভ্যানের এক যাত্রী নিহত হন। তিনি রামপাল উপজেলার ঝনঝনিয়া গ্রামের মো. রেজ্জাক মোড়লের ছেলে। পরে স্থানীয়রা ভ্যানচালক ও অপর যাত্রীকে উদ্ধার করে দ্রুত রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরও মৃত ঘোষণা করেন। নিহত ভ্যানচালক মনি হোসেন রামপাল উপজেলার কুমলাই গাববুনিয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে ও যাত্রী মো. আজাদ রামপালের ঝনঝনিয়া গ্রামের ইকলাচ মোড়লের ছেলে। ওসি আরও জানান, ঘাতক চালক ও ট্রাক পুলিশ হেফাজতে আছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ ঘটনায় বেপরোয়া গতির ট্রাকচালক মো. সাফায়েত হোসেনকে (১৮) আটক করেছে পুলিশ। ঘাতক ট্রাকচালক মো. সাফায়েত হোসেন যশোরের চৌগাছা থানার চান্দা আফরা গ্রামের সামছুল গাজীর ছেলে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS