ভিডিও

ধুনটে স্ত্রীর যৌতুক মামলায় সাজাপ্রাপ্ত আসামি মুন্সিগঞ্জ থেকে গ্রেফতার

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ১১:০৩ রাত
আপডেট: এপ্রিল ২৮, ২০২৪, ১১:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় স্ত্রীর যৌতুক মামলায় সাজার আদেশপ্রাপ্ত পলাতক আসামি দেলোয়ার হোসেনকে (৪৮) মুন্সিগঞ্জ থেকে গ্রেফতার করেছে পুলিশ। দোলোয়ার হোসেন উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের তছির উদ্দিনের ছেলে। আজ রোববার (২৮ এপ্রিল) দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়।

থানা সূত্রে জানা যায়, উপজেলার চৌকিবাড়ি গ্রামের রইচ উদ্দিনের মেয়ে লিপি খাতুনকে প্রেমের ফাঁদে ফেলে ২০২১ সালের ১০ জানুয়ারি বিয়ে করেন দেলোয়ার হোসেন। তাদের দাম্পত্য জীবনে এক মেয়ে রয়েছে। পরকীয়ায় আসক্ত দেলোয়ার যৌতুকের টাকার জন্য লিপি খাতুনকে বিভিন্নভাবে নির্যাতন করে।

নির্যাতন সইতে না পেরে ২০২০ সালে দেলোয়ার হোসেনের বিরুদ্ধে বগুড়া আদালতে মামলা দায়ের করেনি লিপি। ওই মামলায় বিচারক গত বছরের ২২ অক্টোবর আসামি দেলোয়ারের এক বছর সশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৭ দিনের কারাদন্ডের আদেশ দেন।

মামলার রায় ঘোষণার পর থেকে দেলোয়ার হোসেন পলাতক ছিল। এ কারণে আদালত থেকে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান বলেন, আদালতের গ্রেফতারী পরোয়ানামূলে গতকাল শনিবার রাতে মুন্সিগঞ্জ জেলা সদরের একটি বাসা থেকে সাজার আদেশপ্রাপ্ত আসামি দোলোয়ার হোসেনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS