ভিডিও

সাবেক ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

প্রকাশিত: মে ১১, ২০২৪, ১২:১৮ দুপুর
আপডেট: মে ১১, ২০২৪, ১২:১৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান শিকদার মোস্তফা কামালকে (৪৩) গুলি করে হত্যা করা হয়েছে। শুক্রবার (১০ মে) সন্ধ্যায় উপজেলার কুন্দশী এলাকায় তাকে গুলি করা হয়। পরে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। অপরদিকে, চেয়ারম্যান মোস্তফা কামালের গুলিবিদ্ধ হওয়ার খবর ছড়িয়ে পড়ার পরপরই রাত ৯টার দিকে পাল্টা হামলায় প্রতিপক্ষের দুই যুবককে গুলি করার ঘটনটা ঘটে। এতে আহত দুই যুবক খুলনা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

জানা গেছে, শুক্রবার রাতে সমীর সিকদারের বাড়িতে এক ঘটনার সালিশ হওয়ার কথা ছিল। সেখানে অংশ নিতে মোটরসাইকেলে করে ওই বাড়ির দিকে রওয়ানা দেন মোস্তফা কামাল। পরে রাস্তার পাশে মোটরসাইকেল রেখে তিনি ওই বাড়িতে প্রবেশ করেন। এসময় আগে থেকে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষরা তাকে তিনটি গুলি করে। গুলিবিদ্ধ অবস্থায় ঢাকায় নেয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় রাত সাড়ে ৯টার দিকে মোস্তফা সিকদারের লোকজন মল্লিকপুর ইউপি’র সাবেক মেম্বার লিপনের বাড়িতে হামলা চালায়। এ সময় তাদের গুলিতে দুই জন গুলিবিদ্ধ হয়।  তারা হলেন মঙ্গলহাটা উত্তরপাড়ার লিটন শেখের ছেলে ফয়সাল শেখ (২৫) ও পান্নু মোল্যার ছেলে পলাশ মওলা (৪০)। তাদেরকে লোহাগড়া হাসপাতালে চিকিৎসা শেষে খুলনায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। 
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, দোষিদের আটকের চেষ্টা চলছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS