ভিডিও

ফুটবল খেলা নিয়ে বিরোধে প্রাণ গেলো কলেজছাত্রের

প্রকাশিত: মে ১২, ২০২৪, ০১:১৯ দুপুর
আপডেট: মে ১২, ২০২৪, ০১:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : যশোরে ফুটবল খেলাকে কেন্দ্র করে বিরোধের জেরে নুর হোসেন (২০) নামে এক কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শনিবার (১১ মে) রাতে যশোর শহরের শঙ্করপুর চোপদারপাড়ায় এ হামলার ঘটনা ঘটে। নিহত নুর হোসেন যশোর শহরের শঙ্করপুর চোপদারপাড়ার নজরুল ইসলামের ছেলে ও  আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের ছাত্র।

নিহতের স্বজনেরা জানান, শুক্রবার বিকেলে যশোর শহরের শঙ্করপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রীতি ফুটবল ম্যাচ ছিল। বন্ধুদের সঙ্গে ওই ম্যাচে খেলতে যান কলেজছাত্র নুর হোসেন। তবে বদলি খেলোয়াড় হিসেবে তাকে বসিয়ে রাখা হয়। একপর্যায়ে খেলা নিয়ে গোলযোগ শুরু হলে নুর হোসেন বাড়ি ফিরে যান। এরপর শনিবার রাত সাড়ে ৮টার দিকে কোচিং থেকে বাড়ি ফেরার পথে তার বন্ধু শান্তকে মারপিট করতে দেখে এগিয়ে যান। ফুটবল খেলায় গোলযোগের ঘটনায় তারা জড়িত নয় দাবি করে শান্তকে রক্ষা করতে গেলে তাকে মারপিট করা হয়। একপর্যায়ে তাকে ধাওয়া দিয়ে ছুরির আঘাতে জখম করে পালিয়ে যায় হামলাকারীরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নুর হোসেনের মা জানান, তার স্বপ্ন ছিল ছেলেকে স্নাতক পাস করিয়ে বিদেশে পাঠাবেন। সংসারে আসবে সচ্ছলতা। কিন্তু দুর্বৃত্তদের কারণে সব স্বপ্ন তছনছ হয়ে গেছে। তিনি বলেন, ‘আমার ছেলে তো কোনও খারাপ কাজে নেই। পড়াশোনার পাশাপাশি রাজমিস্ত্রির কাজ করতো। ওকে কেন এভাবে হত্যা করা হলো?’ এদিকে এই ঘটনায় শনিবার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ফুটবল টুর্নামেন্টকে কেন্দ্র করে মূলত শত্রুতা। হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে পুলিশি তৎপরতা শুরু হয়েছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS