ভিডিও

পাঁচবিবিতে বউয়ের হাতে শাশুড়ি খুন

প্রকাশিত: মে ১২, ২০২৪, ১১:১৫ রাত
আপডেট: মে ১৩, ২০২৪, ০৬:২৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবিতে নাতনীকে ভাত খাওয়ানোকে কেন্দ্র করে পুত্রবধূর হাতে শাশুড়ি রোকেয়া বেগম (৫৫) খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার কুসুম্বা ইউনিয়নের হরেন্দা গ্রামে।

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, সন্ধ্যায় ওই গ্রামের হাসান আলী মন্ডলের স্ত্রী শাশুড়ি রোকেয়া বেগম ও পুত্রবধূ রবিউল ইসলাম রুবেলের স্ত্রী মনি আক্তার নিলার (২০) সাথে দুই বছরের নাতনি রুবাইয়া আক্তার তাসফিকে ভাত খাওয়ানোকে কেন্দ্র করে ঝগড়া বাধে।

এক পর্যায়ে পুত্রবধূ শাশুড়ি রোকেয়া বেগমকে চুল ধরে টানাহেঁচড়া করে ও ধাক্কা দিয়ে ঘরের দরজার চৌকাঠের ওপর ফেলে দেন। এতে তিনি গুরুতর আহত হলে তাৎক্ষণিকভাবে তাকে পরিবারের লোকজন উপজেলার মহিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

অবস্থা গুরুতর হওয়ায় তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে রেফার্ড করে। সেখানে চিকিৎসাধীন অবস্থা রাত ৯টায় রোকেয়া বেগম মারা যান।

এ ব্যাপারে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান জানান, এ ব্যাপারে আজ রোববার (১২ মে) রোকেয়া বেগমের স্বামী হাসান আলী মন্ডল বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুত্রবধূকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS