ভিডিও

শিকলে বেঁধে রাখা যুবকের মৃত্যু, মা-ভাই-বোন আটক

প্রকাশিত: মে ১৩, ২০২৪, ১০:৩৮ রাত
আপডেট: মে ১৩, ২০২৪, ১০:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় শিকলে বেঁধে রাখা অবস্থায় আলম ফরাজি নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  সোমবার দুপুর ২টার দিকে পুলিশ তার মরদেহ হেফাজতে নেয়। 
আলম ফরাজির মৃত্যুকে রহস্যজনক বলছে পুলিশ। রহস্য উদঘাটনে জিজ্ঞাসাবাদের জন্য ওই যুবকের মা রহিমা বেগম, ভাই বাদশা ফরাজি, এবং বোন রোকসনা বেগমকে আটক করেছে পুলিশ। 
নিহত আলম ফরাজি নিশানবাড়িয়া ইউনিয়নের ভাষান্দল গ্রামের আব্দুর রব ফারাজির ছেলে। তার স্ত্রী ও দুটি সন্তান রয়েছে। 
মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আশিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 
রহিমা বেগম জানান, তার ছেলে আলম ফরাজি দীর্ঘদিন ধরে মস্তিস্ক বিকৃতিজনিত রোগে ভুগছিল। পরিবারের সদস্যরা তাকে পায়ে শিকল দিয়ে বেঁধে রাখত। রবিবার রাত ১টার দিকে আলমকে ঘরের পেছনে একটি গাছের সঙ্গে পায়ে শিকল বেঁধে রাখা হয়েছিল। সোমবার বেলা সাড়ে ১০টার দিকে দেখেন সে গাছের গোড়ায় বসে আছে। পরে দেখেন সে মৃত। তার গলায় একটি রশি পেঁচানো ছিল। 
এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেন, আলম ফরাজির মৃত্যুর বিষয়টি রহস্যজনক। এখনও কেউ অভিযোগ করেনি। জিজ্ঞাসাবাদের জন্য তার মা, ভাই ও বোনকে থানায় নেওয়া হয়েছে। মরদেহের ময়নাতদন্ত করানো হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS