ভিডিও

মোংলায় দুই চেয়ারম্যান প্রার্থীর জরিমানা

প্রকাশিত: মে ১৮, ২০২৪, ১০:০১ রাত
আপডেট: মে ১৮, ২০২৪, ১০:০১ রাত
আমাদেরকে ফলো করুন

বাগেরহাট প্রতিনিধি : মোংলায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে দুই চেয়ারম্যান ও এক ভাইস চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা করছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. তরিকুল ইসলাম এ জরিমানা করেন।

এ বিষয়ে মো. তরিকুল ইসলাম বলেন, মোংলা উপজেলা নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন ও গলদা চিংড়ি প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আবু তাহের হাওলাদার গেট ও তোরণ বানিয়ে নির্বাচনের প্রচারণা চালাচ্ছিলেন। যা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন। তাই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এ দুই চেয়ারম্যান প্রার্থীকে ১০ হাজার করে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া এ নির্বাচনে টিউবওয়েল প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী ওবাইদুল ইসলাম হিমেল এক গাড়িতে দুই মাইক ও পৌর শহরের নির্দিষ্ট স্থান ছাড়া পোস্টার ও বড় প্যানা ঝুলিয়ে নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করেছেন। এজন্য তাকেও ৪০ হাজার জরিমানা করা হয়েছে।

ষষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনে তৃতীয় ধাপে মোংলা উপজেলায় নির্বাচন হবে ২৯ মে। এ নির্বাচনে তিনজন চেয়ারম্যান, সাতজন ভাইস চেয়ারম্যান ও তিনজন নারী ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS