ভিডিও

ঝালকাঠিতে আনারস প্রতীকের দুই কর্মীকে কুপিয়ে জখমের অভিযোগ

প্রকাশিত: মে ২০, ২০২৪, ০৭:৪৯ বিকাল
আপডেট: মে ২০, ২০২৪, ১১:৫৬ রাত
আমাদেরকে ফলো করুন

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহতরা আনারস প্রতীকের কর্মী। প্রতিদ্বন্দ্বী কাপ পিরিচ প্রতীকের কর্মী-সমর্থকদের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।

 

সোমবার (২০ মে) দুপুরে সদর উপজেলা শেখেরহাট ইউনিয়নের বংকুরা গ্রামে এ ঘটনা ঘটে।গুরুতর আহত অবস্থায় লাভলু খান (২৬) ও জসিম হাওলাদারক (২৫) ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা জানান, কাপ পিরিচ প্রতীকের প্রার্থী নুরুল আমিন খান সুরুজের কর্মীরা সোমবার দুপুরে টাকা দিয়ে ভোট কেনার জন্য বংকুরা গ্রামে ঢুকলে বাঁধা দেয় আনারস প্রতীকের কর্মীরা। এসময় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। কাপ পিরিচ প্রতীকের কর্মী শুভ্র খানের নেতৃত্বে আনারস প্রতীকের কর্মীদের ওপর হামলা চালানো হয়। তারা পিটিয়ে ও কুপিয়ে আনারস প্রতীকের কর্মী লাভলু খান ও জসিম হাওলাদারক আহত করেন। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করেন।

আহত জসিম হাওলাদার বলেন, রোববার (১৯ মে) রাত থেকে কাপ পিরিচের পক্ষে টাকা দিয়ে ভোট কেনা শুরু হয়। সোমবার দুপুরে প্রার্থীর ভাতিজা শুভ্র খান ভোটারদের টাকা দিচ্ছিলেন। এতে বাধা দিলে আমাদের দুজনকে কুপিয়ে আহত করেন।

এ ব্যাপারে কাপ পিরিচ প্রতীকের প্রার্থী নুরুল আমিন খান সুরুজ বলেন, আমি গরিব প্রার্থী। আমার কর্মী সমর্থকরাও গরিব। আমার পক্ষে কাউকে টাকা দেওয়া হয়নি। একটি মিথ্যা অভিযোগ দিয় ষড়যন্ত্র করা হচ্ছে।

ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) মো. আরেফিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS