ভিডিও

রান্না করা খাবারে চেতনানাশক মিশিয়ে লুটের চেষ্টা, ৭ জন অসুস্থ

প্রকাশিত: মে ২৫, ২০২৪, ১০:১১ রাত
আপডেট: মে ২৫, ২০২৪, ১০:১১ রাত
আমাদেরকে ফলো করুন

কুমিল্লার নাঙ্গলকোটে দুটি পরিবারের রান্নাঘরের জানালা দিয়ে রান্না করা খাবারে চেতনানাশক মেশায় দুর্বৃত্তরা। রাতে ওই খাবার খেয়ে দুই পরিবারের ৭ জন অসুস্থ হয়ে গভীর ঘুমে চলে গেলে বাড়িতে লুট করতে আসে দুর্বৃত্তরা। তবে খাবার না খাওয়া পরিবারের অন্য সদস্যদের কারণে লুট করতে ব্যর্থ হয় দুর্বৃত্তরা।

গতকাল শুক্রবার রাতে উপজেলার ঢালুয়া ইউনিয়নের শিহর চিওড়া গ্রামে এই ঘটনা ঘটে।

অসুস্থরা হলেন- গ্রামের নুরুন্নবী (৬৫), তার ছেলে লোকমান (২০), মেয়ে জান্নাতুল মীম (২০), জয়নাল আবেদীনের ছেলে ফোরকান (২০), এয়াকুব মজুমদার (৫৫), তার স্ত্রী ঢালুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফৌজিয়া ইসলাম (৪৫), তার মেয়ে শিহর চিওড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইশরাত জাহান প্রেমা (২৬)।

আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে লোকমান হোসেনকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যার কোনো এক সময় চিওড়া গ্রামের নুরন্নবী ও তার ছোট ভাই এয়াকুব মজুমদারের রান্নাঘরের জানালা দিয়ে ঘরের রান্নাকরা খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে রাখেন। পরে রাতে নুরুন্নবী, তার ছেলে লোকমান, মেয়ে জান্নাতুল মীম, পাশের বাড়ি ফোরকান এবং এয়াকুব, তার স্ত্রী ফৌজিয়া ইসলাম ও মেয়ে ইশরাত জাহান প্রেমা রাতের খাবার খেয়ে গভীর ঘুমে অচেতন হয়ে পড়েন। এর মধ্যে নুরুন্নবীর স্ত্রী খোদেজা বেগম ও ছেলে আহছানের স্ত্রী কাজী ফাতেমা রাতের খাবার না খাওয়ায় তারা অচেতন হননি। পরে খোদেজা আক্তার ও কাজী ফাতেমা পরিবারের সদস্যদের অচেতন হওয়ার ঘটনাটি টের পেয়ে পরিবারের অন্যান্য সদস্যদের জানান। পরিবারের অন্য সদস্যরা হৈচৈ করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তারা শনিবার সকালে অসুস্থদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) দেবাশীষ চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশের একটি মোবাইল টিম ঘটনাস্থলে পাঠিয়েছি। অসুস্থরা গভীর ঘুমে অচেতন থাকায় তাদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তারা সুস্থ হয়ে এসে থানায় অভিযোগ করলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS