ভিডিও

ঠাকুরগাঁওয়ে কষ্টি পাথরের মূর্তি উদ্ধার

প্রকাশিত: মে ২৬, ২০২৪, ০৯:০৫ রাত
আপডেট: মে ২৬, ২০২৪, ০৯:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে পুকুরে বাঁধ নির্মাণের সময় ৩৪ কেজি ওজনের কষ্টি পাথর উদ্ধার করেছেন ইয়াসিন আলী (৫০) নামে এক ব্যবসায়ী। খবর পেয়ে মূর্তিটি ঠাকুরগাঁও সদর থানা পুলিশ তাদের হেফাজতে নিয়ে যায়। গতকাল শনিবার ঠাকুরগাঁও সদর উপজেলার পশ্চিম বেগুনবাড়ি রাজাপুকুর বাজারের পশ্চিম পাশে বহুপুকুর নামকস্থানে পুকুরের বাঁধ নির্মাণের সময় মূর্তিটি উদ্ধার করা হয়।

জানা যায়, পুকুরের বাঁধ নির্মাণের কাজে ব্যবহৃত গাড়িটির সাথে মূর্তিটির ধাক্কা লাগলে শব্দ হয়। পরে পুকুর মালিকের চাচা ইয়াসিন আলী মূর্তিটি দেখতে পেয়ে উদ্ধার করে বাসায় নিয়ে আসেন এবং পরবর্তীতে থানায় খবর দেয়া হলে পুলিশের হেফাজতে নেয়া হয় কষ্টি পাথরের মূর্তিটি।

মালিক আসারুল হক জামালি জানান, পুকুরে পাওয়া কষ্টিপাথরের মূর্তিটির ওজন ৩৩ কেজি ৮শ’ গ্রাম। 
বেগুনবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বনি আমিন জানান, বিষয়টি জানার পর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. বেলায়েত হোসেন ও সদর থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ জানান, মূর্তি উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মূর্তিটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS