ভিডিও

 রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে আহত সেই চেয়ারম্যানের মৃত্যু

 রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে আহত সেই চেয়ারম্যানের মৃত্যু

প্রকাশিত: মে ৩১, ২০২৪, ১০:৪৬ দুপুর
আপডেট: মে ৩১, ২০২৪, ০৩:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

দুর্বৃত্তদের গুলিতে আহত রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলার বড়থলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতুমং মারমা (৫১) মারা গেছেন। বৃহস্পতিবার  রাত ১১টা ৪৮ মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।
বিলাইছড়ি উপজেলা চেয়ারম্যান বীরত্তোম তনচংগ্যা আতুমং মারমার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি  জানান, আতুমং আহত হওয়ার পর থেকেই চট্টগ্রামে চিকিৎসাধীন ছিলেন। রাতে তার সঙ্গে থাকা ওয়ার্ড মেম্বার ও স্বজনরা ফোন করে জানিয়েছেন তিনি সেখানেই মারা গেছেন।
এর আগে গত ২১ মে রাত সাড়ে ১১টায় ইউনিয়নের বড়থলী পাড়ায় তার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। ওই সময় তিনি বড়থলী পাড়ার একটি বাড়িতে রাতের খাবার খাচ্ছিলেন।
স্থানীয়রা জানান, গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সেনা ক্যাম্পে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে পরদিন সকালে তাকে রুমা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
ওই সময় আহত আতুমং মারমা অভিযোগ করেন, তার ইউনিয়নের ওয়ার্ড মেম্বার ওয়াইবা ত্রিপুরা তাকে (৫০) গুলি করেছেন। তবে কী কারণে গুলি করেন সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS