ভিডিও

ধামইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারি ইন্সপেক্টর তামাক নিয়ন্ত্রণ কার্যক্রমে দেশে শীর্ষে

প্রকাশিত: জুন ০৫, ২০২৪, ০৫:০৩ বিকাল
আপডেট: জুন ০৫, ২০২৪, ০৫:৩৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারী ইন্সপেক্টর মো.আনিসুর রহমান তামাক নিয়ন্ত্রণ কার্যক্রমে প্রশংসনীয় অবদান রাখায় দেশে শীর্ষ স্থান অধিকার করেছেন। তৃণমূল ও নির্ভুল পল্লী এলাকায় তামাক বিরোধী কার্যক্রম সফলভাবে সম্পন্ন করার তাকে জাতীয় তামাক নিয়ন্ত্রণ সেল থেকে ক্রেস্ট ও সম্মামনা প্রদান করা হয়।

জানা গেছে, সমাজে বর্তমানে সবচেয়ে বিপজ্জনক সমস্যা হিসেবে তামাক ও মাদক সমস্যা চিহ্নিত হয়েছে। প্রত্যেক উপজেলায় সরকারের পক্ষ থেকে তামাক ও মাদক নিয়ন্ত্রণে কাজ করছে সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাগণ। এর ধারাবাহিকতায় ধামইরহাট উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারি ইন্সপেক্টর মো.আনিসুর রহমান সমাজ থেকে তামাকসহ বিভিন্ন ধরণের মাদক সেবন থেকে যুব সমাজকে মুক্ত করতে নিরলসভাবে কাজ করছেন। গত ২০২৩-২৪ অর্থ বছরে তামাক নিয়ন্ত্রণে বিশেষ অবদান রাখায় জাতীয় পর্যায়ে ক্যাটাগরিতে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারি ইন্সপেক্টর মো.আনিসুর রহমান দেশে শ্রেষ্ঠ উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর হিসেবে কৃতিত্ব অর্জন করেন। তার এই অবদানের জন্য গত ৩১ মে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কনভেনশন হলে স্বাস্থ্যমন্ত্রী ডা.সামন্ত লাল সেন তাকে ক্রেস্ট ও সম্মামনা প্রদান করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব মো.জাহাঙ্গীর আলম।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS