ভিডিও

সিরাজগঞ্জের সলঙ্গায় ১৯৪ বোতল ফেনসিডিলসহ ২ জন গ্রেপ্তার, পিকআপ জব্দ

প্রকাশিত: জুন ০৫, ২০২৪, ১০:১৭ রাত
আপডেট: জুন ০৫, ২০২৪, ১০:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : সিরাজগঞ্জের সলঙ্গায় ১৯৪ বোতল ফেনসিডিলসহ ২জন মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত কাঁচামাল বোঝাই একটি পিকআপ গাড়ি, ২টি মোবাইল ফোন ও ১ হাজার ৮০ টাকা জব্দ করা হয়েছে।

র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর একটি দল গতকাল মঙ্গলবার দিনগত রাত সোয়া ৩ টার দিকে সলঙ্গা থানাধীন বাগীচাপাড়া এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে ওই পিকআপ গাড়ি আটক করে। এতে তল্লাশি করে ওই পরিমাণ বোতল ফেনসিডিল উদ্ধর করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো, গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার কেত্তারপাড়ার শাহ আলমের ছেলে শিমুল সরদার এবং একই উপজেলার চক ভগবানপুরের হাফিজুর রহমানের ছেলে মোঃ আবু সাঈদ সরকার।

র‌্যাব সূত্র আরও জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে অভিনব কায়দায় পিকআপের মধ্যে কাঁচামালের বস্তার ভিতরে ফেনসিডিল বহন করে আসছিল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS