ভিডিও

বগুড়ার আদমদীঘিতে মসজিদের পুকুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষে নারীসহ আহত ১০

প্রকাশিত: জুন ০৫, ২০২৪, ১০:৪৯ রাত
আপডেট: জুন ০৫, ২০২৪, ১০:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে মসজিদের দখলে থাকা খাস পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে বিরোধের জেরে সংঘর্ষে উভয়পক্ষের নারীসহ অন্তত ১০জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

আহতদের মধ্যে সূর্য বেগম, রিপা আক্তার, শিউলি বেগম, কামরুন নাহার, আবুল কালামকে আদমদীঘি ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বুধবার (৫ জুন) সকাল সাড়ে ৬টায় আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউপির চকবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউপির চকবাড়িয়া গ্রামে প্রায় সাড়ে ৩ বিঘা সরকারি খাস পুকুরটি মসজিদ উন্নয়নের জন্য উক্ত মসজিদ কমিটির লোকজন সেখানে মাছচাষ করে আসছে দীর্ঘদিন যাবত। গ্রামে দুটি মসজিদ একই কমিটি দিয়ে পরিচালনা করা হয় বলে গ্রামবাসি জানায়।

গত রোববার মসজিদ কমিটির সভাপতি গ্রামবাসিকে না জানিয়ে তার লোকজন নিয়ে পুকুরে জাল দিয়ে মাছ ধরে বাজারে বিক্রি করে। ফলে গ্রামের লোকজনের মধ্যে চাপা ক্ষোভের সৃষ্টি হয়। আজ বুধবার (৫ জুন) সকালে আবারো পুকুরে জাল দিয়ে মাছ ধরতে গেলে ওই গ্রামের অনেকেই মাছ ধরতে বাধা দেয়।

এ নিয়ে মসজিদ কমিটির সভাপতি আব্দুর রহমান দুলুর সাথে অপরপক্ষের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। এতে দুপক্ষের নারীসহ ১০জন আহত হয়। মসজিদ কমিটির সভাপতি আব্দুর রহমান দুলু জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS