ভিডিও

নন্দীগ্রামে নির্বাচনে কর্তব্যরত পুলিশ কনস্টেবলের মৃত্যু

প্রকাশিত: জুন ০৬, ২০২৪, ০৬:৩৩ বিকাল
আপডেট: জুন ০৬, ২০২৪, ০৬:৩৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : নন্দীগ্রাম উপজেলা নির্বাচনে কর্তব্যরত অবস্থায় অসুস্থ হয়ে শহিদুল ইসলাম (৫৮) নামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। তিনি জেলার দুপচাঁচিয়া থানায় কর্মরত ছিলেন।

গতকাল বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই পুলিশ সদস্যের মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার রাতে নন্দীগ্রাম উপজেলা নির্বাচনে কর্তব্যরত অবস্থায় তিনি হৃদরোগে আক্রান্ত হন।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন আজম এ তথ্য নিশ্চিত করে জানান, চতুর্থ ধাপে ষষ্ঠ উপজেলা নির্বাচনের ডিউটিতে মঙ্গলবার রাতে পুলিশ সদস্য শহিদুল ইসলাম নন্দীগ্রাম উপজেলার আমড়া গোহাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ছিলেন। কর্তব্যরত অবস্থায় হঠাৎই তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। সকালে তার ছেলে সেখান থেকে দুপচাঁচিয়া থানায় নিয়ে যায়।

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনাতন চন্দ্র সরকার জানান, অসুস্থ অবস্থায় পুলিশ সদস্য শহিদুল ইসলামকে বগুড়া পুলিশ লাইন্স হাসপাতাল এবং পরে অবস্থার অবনতি হলে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত পুলিশ সদস্য শহিদুল ইসলাম সিরাজগঞ্জের কামারখন্দ থানার ভায়রাচর গ্রামের মৃত ইয়াসিন আলীর ছেলে। ১৯৮৮ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করে দীর্ঘদিন বিভিন্ন জেলায় কর্মরত ছিলেন। সবশেষ আক্কেলপুর থানা থেকে ২০২২ সালে বদলি হয়ে দুপচাঁচিয়া থানায় যোগদান করেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS