ভিডিও

ঝিনাইদহে থানায় হামলা চালানোর ঘটনায় গ্রেফতার ১৫

প্রকাশিত: জুন ১০, ২০২৪, ০৭:৪৪ বিকাল
আপডেট: জুন ১০, ২০২৪, ০৭:৪৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঝিনাইদহে শৈলকুপা থানায় হামলার ঘটনায় মামলা করা হয়েছে। রোববার রাতে ১১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫০০ জনকে আসামি করে শৈলকুপা থানায় মামলা করে পুলিশ। এ ঘটনায় এখন পর্যন্ত ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রাতেই পুলিশের উপ-পরিদর্শক লাল্টু রহমান বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

স্থানীয়রা জানায়, উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতার মামলায় ধাওড়া গ্রামের বাসিন্দা আওয়ামী লীগ নেতা মুস্তাক শিকদারকে গ্রেফতার করে পুলিশ। তিনি উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী একটি মারামারি মামলার ৪৯ নম্বর এজাহারভুক্ত আসামি। গত ২৩ মে মামলাটি দায়ের হয়। মুস্তাক শিকদার স্থানীয় সংসদ সদস্য নায়েব আলী জোয়ারদারের সমর্থক।

গ্রেফতারের পর রোববার কয়েক শ লোক শৈলকুপা থানা ঘেরাও করে। এ সময় তারা থানায় ইট পাটকেল ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশ রাবার বুলেট, টিয়ারশেল ও শর্টগানের গুলি নিক্ষেপ করে। এ সময় পুরো থানা চত্বর রণক্ষেত্রে পরিণত হয়। প্রায় আধাঘণ্টা ধরে চলে হামলা পালটা হামলা। এতে পুলিশসহ অন্তত ৩০ জন আহত হয়। গুলিবিদ্ধ হন বেশ কয়েকজন। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS