ভিডিও

আদমদীঘিতে চোরাই মোটরসাইকেলসহ চোরচক্রের দুই সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: জুন ১৪, ২০২৪, ০৯:৩০ রাত
আপডেট: জুন ১৫, ২০২৪, ১২:৫০ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে চোরাই মোটরসাইকেল কেনাবেচার সময় শহিদুল ইসলাম (২৪) ও রাশেদুল ইসলাম (৩২) নামের চোরচক্রের দুই সদস্যকে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত শহিদুল ইসলাম নওগাঁর আত্রাই উপজেলার পতিসর গ্রামের আব্দুল মান্নানের ছেলে ও রাশেদুল ইসলাম একই জেলার রাণীনগর উপজেলার কয়াকঞ্চি পানিয়াপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউপির চাঁপাপুর-আবাদপুকুর সড়কের কয়াকঞ্চি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ  ওই দুইজনকে গ্রেপ্তার করা হয়।

আদমদীঘি থানা পুলিশ জানায়, আদমদীঘি থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার রাতে ডিউটির সময় চাঁপাপুর-আবাদপুকুর সড়কের কয়াকঞ্চি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তায় কতিপয় ব্যক্তি চোরাই মোটারসাইকেল কেনাবেচা করছে।

এমন গোপন পেয়ে বিশেষ অভিযানে থাকা পুলিশ উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে নম্বরবিহীন ব্লু-রংয়ের একটি এফজেড মোটরসাইকেল উদ্ধারসহ মোটরসাইকেল চোরচক্রের সদস্য শহিদুল ইসলাম ও রাশেদুল ইসলামকে হাতে নাতে গ্রেপ্তার করা হলেও শামীম হোসেন নামের অপর একজন পালিয়ে যায়।

এ ঘটনায় আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, গ্রেপ্তারকৃতদের আজ শুক্রবার (১৪ জুন) বিকেলে আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS