ভিডিও

রাজশাহীর তানোরে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

প্রকাশিত: জুন ১৪, ২০২৪, ০৯:৪৭ রাত
আপডেট: জুন ১৪, ২০২৪, ০৯:৪৭ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর তানোরে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় তানোর থানায় পৃথক ৩টি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় তানোর পৌর এলাকার সদর প্রফেসরপাড়া মহল্লায় নির্মাণাধীন বিল্ডিং’র কাজ করার সময় পড়ে গিয়ে রাজমিস্ত্রী বনকেশর গ্রামের মৃত সানাউল্লাহর ছেলে সমশের আলীর (৪০) মৃত্যু হয়েছে।

অপরদিকে গত বুধবার দিবাগত রাতে নিজ বাড়ির পরিত্যক্ত ঘরের তীরের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন সরনজাই ইউপির সংরক্ষিত নারী সদস্য দোলন চাপার স্বামী সরনজাই খাঁ পাড়ার মৃত খোকনের ছেলে মুনসুর আলী (৬৫)।

এছাড়াও গতকাল বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের পুকুরে পড়ে তানোর পৌর এলাকার গুবিরপাড়া মহল্লার মৃত মাসুদ রানার স্ত্রী রোজী বেগমের(৪০) মৃত্যু হয়েছে। এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম বলেন, এসব পৃথক মৃত্যুর ঘটনায় তানোর থানায় ৩টি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। কোন বিষয়ে কারো কোন অভিযোগ না থাকায় লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে দাফনের অনুমতি দেয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS