ভিডিও

নন্দীগ্রামের রণবাঘা পশুর হাটে অতিরিক্ত হাসিল আদায় করায় জরিমানা

প্রকাশিত: জুন ১৪, ২০২৪, ১০:৩৮ রাত
আপডেট: জুন ১৪, ২০২৪, ১০:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে রণবাঘা কোরবানির পশুর হাটে অতিরিক্ত হাসিল আদায়ের অপরাধে ইজারাদারের অর্থদন্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত।

এ ছাড়া পৃথক অভিযানে নোংরা অস্বাস্থ্যকর পরিবেশে দই ও মিষ্টি উৎপাদন করার অপরাধে ওস্তাদি দই কারখানা মালিকের অর্থদন্ড করা হয়েছে। আজ শুক্রবার (১৪ জুন) বেলা সোয়া ১১টার দিকে নন্দীগ্রাম পৌর শহরের কলেজপাড়া-রহমাননগর এলাকার ওস্তাদি দই মিষ্টি কারখানায় অভিযানে যান উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হুমায়ুন কবির। সঙ্গে ছিলেন থানা পুলিশের উপ-পরিদর্শক মেহেদী হাসান।

অভিযানকালে ওই কারখানায় নোংরা অস্বাস্থ্যকর পরিবেশ লক্ষ্য করা যায়। পরে এ অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ওস্তাদি দই কারখানার মালিক শাহাদাত হোসেনকে ১০ হাজার টাকা অর্থদন্ডাদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. হুমায়ুন কবির।

এদিন বিকেলে রণবাঘা কোরবানির পশুর হাটে তদারকি অভিযানে যান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রোহান সরকার। এ সময় পশুর ক্রেতা-বিক্রেতাদের কাছ থেকে অতিরিক্ত হাসিল আদায়ের অভিযোগের সত্যতা পাওয়া যায়।

তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালত বসিয়ে হাটের ইজারাদার প্রতিনিধির ১৫ হাজার টাকা অর্থদন্ডাদেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রোহান সরকার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS