ভিডিও

ঈদুল আজহা উপলক্ষে সোনামসজিদ স্থলবন্দর ৬ দিন বন্ধ

প্রকাশিত: জুন ১৪, ২০২৪, ১০:৫৩ রাত
আপডেট: জুন ১৫, ২০২৪, ০২:০১ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশের দ্বিতীয় বৃহত্তম চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ স্থলবন্দরে সকল প্রকার আমদানি-রপ্তানি ও সিএন্ডএফ সংক্রান্ত সকল কার্যক্রম আগামীকাল শনিবার থেকে আগামী বৃহস্পতিবার পর্যন্ত ৬ দিন বন্ধ ঘোষণা করা হয়েছে।

সোনামসজিদ আমদানি রপ্তানিকারক গ্রুপ ও সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের যৌথ সিদ্ধান্তে এই বন্ধ ঘোষণা করে আমদানি রপ্তানিকারক গ্রুপ। গত ১০ জুন গ্রুপের সভাপতি কাজী মে.সাহাবুদ্দীন স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তবে পত্রে বলা হয়েছে, আগামী ২১ জুন শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় বন্দর আগামী ২২ জুন শনিবার পুনরায় চালু হবে।

বন্দর পরিচালনাকারী বেসরকারি অপারেটর প্রতিষ্ঠান পানামা সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেডের ম্যানেজার অপারেশন কামাল খান বলেন, আজ শুক্রবার (১৪ জুন) সাপ্তাহিক ছুটি থাকায় বন্দর টানা ৮ দিন বন্ধ থাকছে।

তবে এর মধ্যে লোড-আনলোড, জরুরি পণ্য পরিবহনসহ কিছু কার্যক্রম চালু থাকবে। এদিকে সোনামসজিদ ইমিগ্রেশন পথে ভারতের সাথে যাত্রী চলাচল ঈদের দিনসহ প্রতিদিনই চালু থাকবে বলে জানিয়েছে ইমিগ্রেশন সূত্র।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS