ভিডিও

শেরপুরে বাঁশবাগান থেকে কৃষকের লাশ উদ্ধার

প্রকাশিত: জুন ১৫, ২০২৪, ১০:৪৪ রাত
আপডেট: জুন ১৫, ২০২৪, ১০:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : শেরপুরে বাঁশ বাগান থেকে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই কৃষকের নাম আশরাফ উদ্দিন সরকার মুকুল (৫০)। আজ শনিবার (১৫ জুন) দুপুরের দিকে উপজেলার খানপুর ইউনিয়নের গজারিয়া বাজারস্থ বাঁশ বাগান থেকে লাশটি উদ্ধার করে থানায় আনা হয়। পরে ময়না তদন্তের জন্য লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার রাত অনুমান নয়টার দিকে বাড়ির পাশের একটি চা-স্টলে চা পান করে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হলেও বাড়ি ফেরেননি মুকুল। পরদিন সকালে রফিকুল ইসলামের বাঁশ বাগানে তার লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এরপর থানায় সংবাদ দেওয়া হলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যান।

জানতে চাইলে শেরপুর থানার ওসি রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত ওই কৃষকের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। তবে তার মৃত্যুটি রহস্যজনক। তাই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ময়না তদন্তের প্রতিবেদন হাতে পাওয়া গেলেই কেবল মৃত্যুর প্রকৃত কারণ জানা ও বলা সম্ভব হবে। তখনই আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। তবে প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS