ভিডিও

ঝিনাইদহে ঈদের নামাজ আদায়

প্রকাশিত: জুন ১৬, ২০২৪, ১১:১৮ দুপুর
আপডেট: জুন ১৬, ২০২৪, ১১:১৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

সৌদি আরবের সঙ্গে মিল রেখে আজ সকালে ( ১৬ জুন)  ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে ঈদুল আজহার নামাজ আদায় করেছে কয়েকটি গ্রামের মুসল্লিরা। উপজেলা শহরের ফুটবল মাঠ সংলগ্ন দুলদুল রাইস মিলে এ ঈদের নামাজ অনুষ্ঠিত হয়।


আয়োজকেরা জানায়, সৌদি আরবের সঙ্গে মিলে রেখে তারা কয়েক বছর ধরে ঈদ জামাতের আয়োজন করে আসছেন। এবারও ঝিনাইদহ সদর উপজেলার চোরকোল, শ্যামনগর, যাদবপুর, হরিণাকুন্ডু উপজেলার দখলপুর, নারায়নকান্দি, বৈঠাপাড়া, বোয়ালিয়া, চটকাবাড়ীয়া, পারফলসী, পায়রাডাঙ্গা এবং শৈলকুপা উপজেলার ভাটইসহ রাজশাহী জেলা শহর থেকে আগত মুসল্লিরা এ ঈদের নামাজ আদায় করেন।

ঈদ জামায়াতের ইমাম রেজাউল ইসলাম গণমাধ্যমকে বলেন, সহি হাদিসের আলোকে ২২ বছর ধরে সৌদি আরবের সঙ্গে মিল রেখে হরিণাকুণ্ডুতে ঈদ নামাজ আদায় করে আসছি। এ জামাতে জেলার বিভিন্ন উপজেলা থেক আগত তিন শতাধিক মুসল্লি এক সঙ্গে নামাজ আদায় করতেন। এখন হরিণাকুণ্ডুর তিনটি স্থানে ঈদের জামাত হওয়ায় উপজেলা মোড়ে মুসল্লির সংখ্যা কমে গেছে।


ঈদ জামাত আয়োজক কমিটির সভাপতি আ ন ম বজলুর রহমান গণমাধ্যমকে বলেন, ওআইসিসহ সকল মুসলিম উম্মা আজকে ঈদের নামাজ আদায় করছেন। সে কারণে আমরা ঈদের নামাজ আদায় করেছি। আমরা রাসুলের সুন্নাহ অনুসরণ করে চলি। রাসুল (সা.) যেভাবে চলতে বলেছেন, আমরা সেইভাবে চলি।   



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS