ভিডিও

মসজিদের ভেতর ঢুকে ইমামকে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশিত: জুন ১৭, ২০২৪, ০৮:৪৭ রাত
আপডেট: জুন ১৭, ২০২৪, ১১:১২ রাত
আমাদেরকে ফলো করুন

নেত্রকোনার কলমাকান্দায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মাওলানা আব্দুল বাতেন (৬০) নামের এক মসজিদের ইমামের মৃত্যু হয়েছে। 

 

আজ সোমবার (১৭ জুন) ভোররাতে কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের বিশাউতি জামে মসজিদের ভেতর এই ঘটনা ঘটে। নিহত আব্দুল বাতেন রংছাতি ইউনিয়নের সন্ন্যাসীপাড়া গ্রামের মৃত বাশির পন্ডিতের ছেলে। তিনি রংছাতি দাখিল মাদ্রাসার সহকারী সুপারিন্টেন্ডেন্টের দায়িত্বে ছিলেন এবং একই এলাকার বিসাউতি জামে মসজিদে তিনি ইমামতি করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রোববার দিনগত রাতের কোন এক সময় দুর্বৃত্তরা সীমান্ত উপজেলার রংছাতি ইউনিয়নের বিশাউতি জামে মসজিদের ভেতর ঢুকে মসজিদের ইমাম মাওলানা আব্দুল বাতেনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সোমবার ভোরে আশেপাশের মুসল্লিরা ফজরের নামাজ পড়তে গিয়ে দেখে ইমাম হুজুরের দেহ রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। এ সময় ইমাম হুজুরকে উদ্ধার করে তাড়াহুড়ো করে কলমাকান্দা হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজে প্রেরণ করেন এবং সেখানে পৌছালে চিকিৎসারত অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়।

মাওলানা আব্দুল বাতেনের বড় ছেলে বদিউজ্জামান জানান, আমার বাবাকে এমন নির্মমভাবে কারা খুন করেছে? আমার বাবা তো কোন অপরাধী ছিলেন না। আমার বাবাকে হত্যার বিচার চাই।

এ বিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল হক জানান, আমরা বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত চলছে। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক কোন্দল অথবা অন্য কোন বিষয় থাকলে তদন্ত পূর্বক মামলা ও প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS