ভিডিও

বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিঠু গ্রেফতার

প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ১১:৫২ দুপুর
আপডেট: জুন ২০, ২০২৪, ০৩:১১ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ার চাঞ্চল্যকর শরিফ ও রুমন হত্যাকাণ্ডের ঘটনায় বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমেদ মিঠুকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। 

এই হত্যাকান্ডের সাথে জড়িত থাকা সন্দেহে গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে তাকে র‌্যাব হেফাজতে নেয়া হয়। পরে সৈয়দ কবির আহমেদ মিঠুকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করা হলে ওই মামলায় আজ বুধবার (১৯ জুন) তাকে গ্রেফতার দেখানো হয়। পরে বেলা সাড়ে ১১টার দিকে মিঠু আদালতে সোপর্দ করে র‌্যাব-১২’র সদস্যরা। র‌্যাব-১২ বগুড়ার অধিনায়ক (পুলিশ সুপার) মীর মনির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। সৈয়দ কবির আহমেদ মিঠু বগুড়ার উপশহর গোয়ালগাড়ি এলাকার সৈয়দ আকিল আহম্মেদের ছেলে। এছাড়া এই ঘটনায় তার ছোট ভাই বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা সৈয়দ সার্জিল আহমেদ টিপু ও বগুড়া পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর শাহ মো. মেহেদী হাসান হিমুসহ ১৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS