ভিডিও

 ময়মনসিংহে বীজতলা দ্ব›েদ্ব যুবককে হত্যার অভিযোগ ২ ভাইয়ের বিরুদ্ধে

প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০৮:২৭ রাত
আপডেট: জুন ১৯, ২০২৪, ০৮:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

ময়মনসিংহ প্রতিনিধি:ময়মনসিংহের নান্দাইলে বীজতলা নিয়ে দ্ব›েদ্ব ভাতিজাকে হত্যার অভিযোগ উঠেছে চাচার বিরুদ্ধে। 

বুধবার সকাল ৭টার দিকে উপজেলার খারুয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মাটিকাটা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম লাল মিয়া (২৫)। তিনি ওই গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, মাটিকাটা গ্রামের সিরাজ উদ্দিনের সঙ্গে জমি নিয়ে তারই ভাই গিয়াস উদ্দিনের বিরোধ ছিল। বুধবার সকালে সিরাজ উদ্দিনের ছেলে লাল মিয়া বাড়ির পাশে বীজতলার আইলে মাটি দিয়ে ভরাট করে। এতে লাল মিয়ার চাচা গিয়াস উদ্দিন বাধা দেন। একপর্যায়ে দু’পক্ষই মধ্যে কথা-কাটাকাটির জেরে দ্ব›দ্ব তৈরি হয়। গিয়াস উদ্দিনের ছেলে মো. মিজান (৩০), নবী হোসেন (২৮) দেশীয় অস্ত্র দিয়ে লাল মিয়াকে কুপিয়ে জখম করে। লাল মিয়াকে বাঁচাতে এসে তার বাবা সিরাজ উদ্দিন ভাই ফাইজুল ইসলাম ও নজরুল ইসলাম গুরুতর আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিলে লাল মিয়া মারা যান। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকা সন্দেহে গিয়াস উদ্দিনের মেয়ে মিতু আক্তারকে (২২) পুলিশ আটক করে।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ বলেন, খুনের ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার মমেক হাসপাতালে রয়েছে। এ ঘটনায় এক নারীকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন রয়েছে ৷

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS