ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে পুনর্ভবা নদীতে ডুবে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৭:৩৯ বিকাল
আপডেট: জুন ২০, ২০২৪, ০৭:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : ঈদের ছুটিতে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের চাঁড়ালডাঙ্গা গ্রামে বন্ধু ও রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ছাত্র ফাহাদ সামিতের (২২) বাড়িতে বেড়াতে এসে বাড়ির প্রায় ৩ কিলোমিটার দূরে পূর্ণভবা নদী সংলগ্ন বিল কুজইলে গোসল করতে নেমে আসফাক আহমেদ তাহমিদ (২৩) নামে ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের এক ছাত্রের করুণ মৃত্যু হয়েছে।

সে রাজশাহী মহনগরের রাজপাড়া থানার সিপাইপাড়া মহল্লার আফতার উদ্দিন তানুর ছেলে। ঘটনার সময় তাদের আরেক বন্ধু মেডিকেলের ছাত্র ফারদিন হোসেনও (২৪) তাদের সাথে ছিল। সে রাজশাহী মহানগরের শাহমখদুম থানার কয়েরদারা এলাকার মানোয়ার হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার সকালে রাজশাহী থেকে আসফাক ও ফারদিন তাদের বন্ধু ফাহাদের বাড়িতে বেড়াতে আসে। বিকেলের দিকে সাঁতার না জানা ৩ বন্ধু বিলে গোসলে যায়। গোসলের এক পর্যায়ে আসফাক পানির গভীরে নদীর গর্তে ডুবে যেতে থাকলে স্থানীয় জেলেরা তাকে উদ্ধার করে। দ্রুত তাকে নিকটস্থ চিকিৎসা কেন্দ্রে পাঠানো হলে পথেই সে মারা যায়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানিয়েছেন, এ ঘটনায় গোমস্তাপুর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS