ভিডিও

শ্যামনগরে মসজিদের ফ্যান কিনতে টাকা চাওয়া নিয়ে বিতন্ডা, বৃদ্ধকে মারধর

প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৯:০৭ রাত
আপডেট: জুন ২০, ২০২৪, ০৯:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগরে মসজিদের জন্য ফ্যান কিনতে টাকা চাওয়াকে কেন্দ্র করে বাদানুবাদের জেরে আজবাহার শেখ (৬৩) নামের এক বৃদ্ধকে মারধর করা হয়েছে। গত বুধবার রাতে উপজেলার গাবুরা ইউনিয়নের সোরা দৃষ্টিনন্দন গ্রামে এই ঘটনা ঘটে।

এদিকে গুরুতর অবস্থায় আজবাহার শেখকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাঁকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহত আজবাহার শেখের ছেলে আব্দুল আলিম বাবু বলেন, গত বুধবার এশার নামাজ শেষে মসজিদের ফ্যান কেনার জন্য উপস্থিত মুসল্লিদের উদ্দেশে তাঁর বাবা বক্তব্য দেন। এ সময় জমি নিয়ে আগে থেকে বিরোধ থাকা আব্দুল হালিম ও তাঁর পরিবারের সদস্যরা বাগ্বিতন্ডা শুরু করেন। একপর্যায়ে তাঁর বাবাকে টেনে-হিঁচড়ে পাশের বাড়িতে নিয়ে আব্দুল হালিম, রবিউল, আলম, ডালিম ও ইব্রাহিম শেখসহ ১২-১৩ জন শাবল ও হাতুড়ি দিয়ে মারধর করেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আব্দুল হালিম বলেন, আরও লোকজন থাকা সত্তে¡ও আজবাহার মাতবরি করতে গেলে মুসল্লিরা পিটিয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শাকির হোসেন বলেন, ডান হাঁটুসহ বৃদ্ধের একাধিক স্থানে ভেঙে গেছে। এ ছাড়া মাথা, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে হাতুড়ির আঘাতের চিহ্ন রয়েছে। অবস্থার অবনতি হলে তাঁকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে জানতে চাইলে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় আহত বৃদ্ধের ছেলে মিলন শেখ বাদী হয়ে থানায় মামলা করেছেন। ইতিমধ্যে মামলার এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS