ভিডিও

বগুড়ায় নদী হতে এক নারীর ২টি কাটা কবজি উদ্ধার

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০১:০৫ দুপুর
আপডেট: জুন ২৩, ২০২৪, ১২:০৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়া শহরের উপকন্ঠে মাটিডালি এলাকায় করতোয়া নদীর পাড় থেকে এক নারীর দু’হাতের কাটা কবজি উদ্ধার করা হয়েছে। আজ ২২ জুন শনিবার সকাল ৮ টার দিকে ফুলবাড়ি ফাঁড়ির পুলিশ কবজি দু’টি উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

ফুলবাড়ি ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো: রেদওয়ানুল রহিম বলেন,মাটিডালি ২য় বাইপাস সড়কের ব্রীজ ও লোহার ব্রীজের মাঝামাঝি এলাকায় করতোয়া নদী হতে হাতের কবজি দুটি উদ্ধার করা হয়। এ সময় বিপুল সংখ্যক উৎসুক জনতা ভিড় করে।

তিনি আরও বলেন, এলাকার কয়েকজন কিশোর সেখানে একটি পলিথিনের মধে কবজি দুটি ভেসে যেতে দেখে তা উদ্ধার করে নদীর পাড়ে নিয়ে আসে। এরপর বিষয়টি স্থানিয় লোকজনকে জানায়। পরে এ ব্যাপারে পুলিশকে জানানো হলে পুলিশ তা উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে।

এরপর হাতের কবজি দুটি মর্গে পাঠানো হয়। কবজি দুটি কোন এক নারীর। কে-বা-কারা ওই নারীর হাতের কবজি দুটি কেটে নদীতে ফেলে দিয়েছে। এটি ২-৩ দিন আগের হতে পারে। কার হাতের কবজি তা সনাক্তের জন্য ফিঙ্গার প্রিন্ট নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS