ভিডিও

বগুড়ার ধুনটে ফাঁকা রাস্তা থেকে তুলে নিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৯:৪৪ রাত
আপডেট: জুন ২২, ২০২৪, ০৯:৪৫ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় প্রতিবেশীর বাড়ি থেকে স্বামীর বাড়িতে ফেরার সময় ফাঁকা রাস্তা থেকে তুলে নিয়ে বাঁশ বাগানের ভেতর এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের ছোটদিয়াড় গ্রামে এ ঘটনা ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী ছোটদিয়াড় গ্রামের এক পরিবহন শ্রমিকের স্ত্রী। তিনি এক সন্তানের জননী। তার স্বামী পরিবহন বিভাগের কর্মরত আছেন। এ অবস্থায় শুক্রবার সন্ধ্যার পর পারিবারিক কাজে একাই প্রতিবেশীর বাড়িতে যান ওই গৃহবধূ।

কাজ শেষে সেখান থেকে স্বামীর বাড়ি ফেরার সময় ওই গৃহবধূকে ফাঁকা রাস্তা থেকে তুলে বাঁশ বাগানের ভেতর নিয়ে যায় অজ্ঞাত দুই যুবক। সেখানে অন্ধকারে তারা ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করতে থাকে।  এদিকে ধর্ষণকারীদের হাত থেকে রক্ষা পেতে ধস্তাধস্তির এক পর্যায়ে গৃহবধূ আহত হন।

এ সময় গৃহবধূর চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে পৌছলে ওই যুবকেরা পালিয়ে যায়। তখন ওই গৃহবধূকে আহত অবস্থায় উদ্ধার করে রাত সাড়ে ১০টার দিকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য পুলিশ পাহারায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত কমিউনিটি মেডিকেল অফিসার মাহমুদুল হাসান বলেন, গৃহবধূর মুখে বর্ণনা শুনে বিষয়টি থানা পুলিশকে জানানোর পাশাপাশি তাকে প্রাথমিক চিকিৎসাসেবা দেওয়া হয়েছে। এখানে ধর্ষণের পরীক্ষা নিরীক্ষার ব্যবস্থা না থাকায় এবং উন্নত চিকিৎসার জন্য মেয়েটিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনার সাথে স্থানীয় ২ যুবক জড়িত থাকতে পারে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS