ভিডিও

মান্দায় সাদিকুল হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২৪, ২০২৪, ০৬:৫৭ বিকাল
আপডেট: জুন ২৪, ২০২৪, ০৬:৫৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মান্দায় সাদিকুল হত্যার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে মান্দা থানা পুলিশ। গতকাল রোববার রাতে অভিযান চালিয়ে নিয়ামতপুর এলাকা থেকে মামলার মূল আসামি সাগার আলী মন্ডলকে (৩৪) গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সাগর একই এলাকার হযরতুল্যাহ মণ্ডলের ছেলে।

গত ১৫ এপ্রিল সকাল সাড়ে ৮টায় প্রতিপক্ষের লাঠির আঘাতে আহত সাদিকুল ইসলাম ছোটন (২৪) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত সাদিকুল ইসলাম ছোটন উপজেলার বাদলঘাটা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

জানা যায়, নিহত সাদিকুল ইসলামের বাবা আব্দুর রাজ্জাক একজন চা বিক্রেতা। তিনি চা বিক্রি করেই সংসার চালান। তার অসহায় অবস্থা দেখে প্রতিবেশী আশরাফ আলী নামে এক ব্যক্তি দোকানঘর করার জন্য কিছু জমি দেয়। তার দেওয়া জমিতে দোকানঘর তৈরি করে চা ব্যবসা করে আসছিলেন।

একই গ্রামের হযরতুল্যাহ মণ্ডলের ছেলে সাগর হোসেন (৩০) গত ১১ এপ্রিল সন্ধ্যায় আব্দুর রাজ্জাকের দোকান উচ্ছেদের জন্য ভাঙচুর শুরু করেন। এসময় সাদিকুল ইসলাম প্রতিবাদ করলে তার মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করে।

তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করানো হয়। ঘটনার চারদিন পর আজ সোমবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় কর্তব্যরত চিকিৎসক থাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের বাবা আব্দুর রাজ্জাক বাদি হয়ে সাগর হোসেনকে প্রধান আসামি করে অজ্ঞাতনামা আরও তিন-চারজনের বিরুদ্ধে মান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোজাম্মেল হক বলেন, এ ঘটনায় নিহতের বাবা আব্দুর রাজ্জাক বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। গতকাল রোববার রাতে অভিযান চালিয়ে হত্যা মামলার প্রধান আসামি সাগার আলীকে গ্রেপ্তার করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS