ভিডিও

খুলনায় সাবেক ইউপি সদস্যকে গুলি করে হত্যা

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ১০:২৩ দুপুর
আপডেট: জুন ২৫, ২০২৪, ১২:৪৯ দুপুর
আমাদেরকে ফলো করুন


খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) গেট এলাকায় দুর্বৃত্তদের গুলিতে যোগিপোল ইউনিয়নের সাবেক সদস্য মো. আরিফুর রহমান (৪০) খুন হয়েছেন।
সোমবার (২৪ জুন) দিবাগত রাত ১২টার দিকে এই ঘটনা ঘটে। নিহত আরিফ যোগীপোল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য ও স্থানীয় যুবলীগ নেতা।
খুলনা মেট্রোপলিটন পুলিশের আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
এলাকাবাসী জানান, আড়ংঘাটা এলাকার আমির হোসেনের ছেলে মো. আরিফুর রহমান রাত ১২টার দিকে কুয়েট গেটের পাশে একটি ড্রেনে প্রকৃতির ডাকে সাড়া দিতে বসলে মোটরসাইকেল যোগে আসা দুর্বৃত্তরা প্রথমে তার মাথা লক্ষ্য করে গুলি ছোড়ে। মাথায় গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে তাকে পা দিয়ে চেপে ধরে আরও কয়েক রাউন্ড গুলি করে হত্যাকারীরা মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। এলাকাবাসী আরিফকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
আড়ংঘাটা থানার ওসি বলেন, যুবলীগ নেতা আরিফ হোসেনের ওপর গুলিবর্ষণের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। কারা কেন এবং কী কারণে আরিফের ওপর গুলি চালিয়েছে সে বিষয়ে তদন্ত কার্যক্রম শুরু করেছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS