ভিডিও

মাগুরায় দুগ্ধ ঘাটতি পুরনে ১শ' খামারিদের ২ লাখ করে ঋন বিতরণ

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৬:৩৪ বিকাল
আপডেট: জুন ৩০, ২০২৪, ০৬:৩৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

মাগুরা প্রতিনিধি  : মাগুরায় দুগ্ধ ঘাটতি পুরনে উপজেলায় দুগ্ধ সমবায়ের স¤প্রসারণ প্রকল্পে"র আওতায় উন্নত জাতের গাভী ক্রয়ের জন্য মাগুরায় ১শ' জন খামারির  মাঝে ২ লাখ করে মোট ২ কোটি টাকার ঋণ বিতরণ করা হয়।

সমবায় অধিদপ্তরের প্রকল্প পরিচালকের কার্যালয়, উপজেলা প্রশাসন ও সমবায় কার্যালয় রোববার দুপুর  ১২ টায় স্থানীয়  আসাদুজ্জামান মিলনায়তনে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করে। মাগুরা সদর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান এতে সভাপতিত্ব করেণ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত খামারিদের মাঝে চেক বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ। 

বিশেষ অতিথি ছিলেন, সমবায় অধিদপ্তরের প্রকল্প পরিচালক যুগ্ম নিবন্ধক তোফায়েল আহম্মদ, মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আফম আব্দুল ফাত্তাহ, মাগুরা সদর উপজেলা চেয়ারম্যান রানা আমীর ওসমান, জেলা প্রানী সম্পদ কর্মকর্তা মাহির কান্তি বিশ্বাস, জেলা সমবায় কর্মকর্তা ফরিদুল ইসলাম, রাঘবদাইড় ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল আলম। অনুষ্ঠানে খামারীরা উপস্থিত থেকে চেক গ্রহন করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS