ভিডিও

শেরপুর পৌরসভার ৮৩ কোটি টাকার বাজেট ঘোষণা

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৯:৪৬ রাত
আপডেট: জুন ৩০, ২০২৪, ০৯:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নাজমুল আলম খোকন ৮৩ কোটি ৫৭ লাখ ৯৫ হাজার টাকার বাজেট ঘোষণা করেন।

আজ রোববার (৩০ জুন) দুপুরে পৌরসভার সভাকক্ষে এই বাজেট অধিবেশনের আয়োজন করা হয়। প্রস্তাবিত ওই বাজেটে পৌরসভার নানামুখী উন্নয়নসহ নাগরিক সেবার মান বাড়ানোর জন্য এবারের বাজেটে বিশেষ পরিকল্পনা রাখা হয়েছে।

বাজেটে নিজস্বখাত, হাট-বাজার ইজারা ও সরকারি অনুদান থেকে রাজস্ব আয় হিসেবে ৮ কোটি ৭ লাখ ৯৮ হাজার টাকা, উন্নয়ন সহায়তা মঞ্জুরি ১কোটি ৫০ লাখ, রিজিলিয়েন্ট আরবার এন্ড টেরিটরিয়াল ডেভেলপমেন্ট প্রজেক্ট (আরইউটিডিপি) থেকে ৫ কোটি, রিজিলিয়েন্ট আরবান অ্যান্ড টেরিটরিয়াল ডেভেলপমেন্ট প্রজক্টে থেকে ৬৫ কোটি, জলবায়ু পরিবর্তন ট্রাস্ট ফান্ড থেকে ২ কোটি, লোকাল গভারমেন্ট কোভিড-১৯ রিসপন্ড এন্ড রিকভারী প্রজেক্ট থেকে ২ কোটি আয় ধরা হয়েছে।

পৌরসভার ওই বাজেট অধিবেশনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নূরে আলম সানি, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম হোসেন, পৌরসভার কাউন্সিলর নিমাই ঘোষ, সৌমেন্দ্র নাথ ঠাকুর শ্যাম, শুভ ইমরান, ফারুক ফয়সাল সোহাগ, নারী কাউন্সিলর করুনা রানী, পৌরসভার নির্বাহী প্রকৌশলী ফয়জুল ইসলাম, কর্মকর্তা মামুনুর রশীদ, হিসাব রক্ষক রেজাউল করিম প্রমুখ বক্তব্য রাখেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS