ভিডিও

নাটোরের নলডাঙ্গায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবককে পুলিশে সোপর্দ

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৬:০৬ বিকাল
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০৬:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

নাটোর প্রতিনিধি : নাটোরের নলডাঙ্গায় ১০ বছর বয়সী শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে রহিদুল ইসলাম (৪০) নামে এক যুবককে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আজ বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল ১০ টার দিকে উপজেলার বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের বৈদ্যবেলঘরিয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত রহিদুল ইসলাম উপজেলার উক্ত ইউনিয়নের মৃত জয়েন প্রামাণিকের ছেলে।

ভুক্তভোগী শিশুর পরিবার ও এলাকাবাসী জানায়, প্রতিদিনের মত শিশুকে একা বাড়িতে রেখে পরিবারের সদস্যরা কাজে যায়। সকালে স্থানীয় রহিদুল শিশুটির বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই বাড়িতে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটির চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে এবং রহিদুলকে ঘরের ভেতর আটকে রেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রহিদুলকে আটক করে থানায় নিয়ে যায়।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ারুজ্জামান জানান, ওই শিশুর পরিবারের অভিযোগের প্রেক্ষিতে আসামিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS