ভিডিও

মাছের ঘের নিয়ে বিরোধের জেরে কৃষক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: জুলাই ০৫, ২০২৪, ০১:০২ দুপুর
আপডেট: জুলাই ০৫, ২০২৪, ০১:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: মাছের ঘের নিয়ে বিরোধের জেরে সাতক্ষীরায় এক কৃষক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। বৃহস্পতিবার (৪ জুলাই) দিবাগত মধ্যরাতে শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের খোলপেটুয়া এক নম্বর ওয়ার্ডে কাশেম আলী (৫০) নামের এই নেতা।

নিহত কাশেম আলী গাবুরা ইউনিয়নের খোলপেটুয়া এক নম্বর ওয়ার্ডের মৃত নেছার কাগুজির ছেলে। কাশেম আলী গাবুরা ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক।

নিহত কাশেমের ভাতিজা মিলন জানান, বৃহস্পতিবার রাতে তার চাচা কাশেম কাগুজি ও চাচি মাছের ঘের পাহারা দেওয়ার জন্য ঘেরে ছিলেন। একপর্যায়ে মধ্যরাতে ঘেরে শুয়ে থাকা অবস্থায় অস্ত্রের মুখে তার চাচাকে জিম্মি করে দুর্বৃত্তরা। এ সময় চাচিকে ঘেরের বাসায় বেঁধে রেখে চাচা কাশেম কাগুজিকে পাশের ঘেরের রাস্তায় নিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

মিলন আরও জানান, তার চাচার সঙ্গে স্থানীয় লোকমান গাজী, শোকর আলী ও আবু মুসা গংদের আধিপত্য বিস্তার, মাছের ঘের ও রাজনৈতিক শত্রুতাসহ বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ ছিল। এর আগেও তার ওপর হামলা হয়েছিল।

গাবুরা ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুল আলম বলেন, স্ত্রীকে নিয়ে গতরাতে মাছের ঘেরে অবস্থান করছিলেন কাশেম আলী। এ সময় লোকমান ও তার দলের ৭-৮ জন অতর্কিত হামলা চালিয়ে কাশেম আলীকে কুপিয়ে হত্যা করে।

তিনি আরও বলেন, ৩০ বিঘা মাছের ঘের নিয়ে কাশেম আলী ও ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লোকমান আলীর গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

শ্যামনগর থানার ওসি মো. আবুল কালাম আজাদ বলেন, কাশেম আলী কাগুজি নামে একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS