ভিডিও

বিকল  ট্রাকে আমবোঝাই ট্রাকের ধাক্কা; ২ হেলপার নিহত 

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০১:৪১ দুপুর
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০১:৪১ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:   রাজবাড়ীর কালুখালীতে বিকল হয়ে একটি দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে দ্রুতগতিতে আসা আমবোঝাই অপর ট্রাকের ধাক্কা দিলে ঘটনাস্থলেই ট্রাক দুটির ২ হেলপার নিহত হয়েছেন। 

শনিবার (৬ জুলাই) সকাল সোয়া ৬টার দিকে সদর উপজেলার মদাপুর ইউনিয়নের গড়িয়ানা কালিবাড়ি এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন - কুষ্টিয়া সদর উপজেলার খাজানগর গ্রামের মো. ফেলুর ছেলে মো. লিটন (৩২) ও রাজশাহী জেলার চারঘাট উপজেলার পিরোজপুর গ্রামের মো. আনছারের ছেলে আনিছুর (৩৫)।

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশিদ এসব তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের মদাপুর ইউনিয়নের গড়িয়ানা কালিবাড়ি এলাকায় বিকল হয়ে দাঁড়িয়ে ছিল কুষ্টিয়ামুখী একটি পণ্যবাহী ট্রাক। ওই ট্রাকের হেলপার লিটন ট্রাকটির পেছনে দাঁড়িয়ে মেরামতের কাজ করছিলেন। হঠাৎ ওই ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয় কুষ্টিয়াগামী আরেকটি আমবোঝাই ট্রাক। এতে দুটি ট্রাকই দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হন ধাক্কা দেওয়া ট্রাকের হেলপার আনিছুর। অপর ট্রাকের হেলপার লিটনকে গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS