ভিডিও

বাগেরহাটের মহাসড়কে ঝরল ২ যুবকের প্রাণ

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৩:০০ দুপুর
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৩:০০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: বাগেরহাটের মোল্লাহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী ও এক ভ্যানযাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুলাই) সকালে মোল্লাহাট উপজেলার কাহালপুর এলাকার সাগর ফিলিং স্টেশনের কাছে খুলনা-মাওয়া মহাসড়কে পৃথক দুটি গাড়ির চাপায় তারা নিহত হন। পুলিশ ও ফায়ার সার্ভিস নিহতদের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েছে।

নিহতরা হলেন- খুলনা জেলার যুগিহাটি গ্রামের সাদেক শেখের ছেলে মোটরসাইকেল আরোহী আসাদ শেখ (৪০) এবং মোল্লাহাট উপজেলার গাংনী এলাকার মৃত সালাম খার ছেলে ভ্যান যাত্রী আনোয়ার (৩৫)।

পুলিশ জানায়, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে খুলনা থেকে ঢাকার দিকে যাওয়া অজ্ঞাত একটি যান কাহালপুর এলাকায় মোটরসাইকেল আরোহী আসাদ শেখকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

অন্যদিকে সকাল পৌনে ১০টার দিকে একই এলাকার দুইশত গজ দূরে সাগর ফিলিং স্টেশনের সামনে অপর একটি বাসের চাপায়  আনোয়ার নামের এক ভ্যান যাত্রী নিহত হয়েছেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মোল্লাহাট স্টেশনের স্টেশন কর্মকর্তা মো. শরিফ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে একটি ভ্যান ও রাস্তার পাশে কার্টুন ভর্তি ওষুধ ছড়িয়ে ছিটিয়ে থাকতে দেখতে পাই। আর সড়কের মাঝে থেতলানো অবস্থায় একটি মরদেহ পড়েছিল। আমরা তা উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছি। ধারণা করা হচ্ছে কোনো দ্রুতগতির পরিবহনের চাপায় তাদের মৃত্যু হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS