ভিডিও

পূর্ব শত্রুতার জেরে যুবকের কব্জি বিচ্ছিন্ন নিয়েছে প্রতিপক্ষ

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৫:০০ বিকাল
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৫:০০ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে বিপ্লব মৃধা (৩৮) নামের এক যুবকের ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে নিয়ে গেছে প্রতিপক্ষের লোকজন।  

শনিবার (৬ জুলাই) দুপুরে শহরের চরমুগরিয়া কলেজ মাঠে এ ঘটনা ঘটে।

আহত বিপ্লব মৃধা শহরের চরখাগদী এলাকার বজলু মৃধার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শহরের চরখাগদী গ্রামের বিপ্লব মৃধার লোকজনের সঙ্গে একই এলাকার খবির খানের ছেলে আকাশ খানের আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এই দ্বন্দ্বের জেরে কয়েক মাস আগে আকাশ খানকে বেধড়কভাবে কুপিয়ে গুরুতর আহত করে বিপ্লব মৃধার লোকজন।  

সেই ঘটনার প্রতিশোধ নিতে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের চরমগুরিয়া ডিগ্রি কলেজের মাঠে এলে বিপ্লব মৃধাকে একা পেয়ে আকাশ খানের লোকজন কুপিয়ে ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

আহত বিপ্লব মৃধার স্ত্রী লাবণ্য বেগম বলেন, আমার স্বামীকে যারা অন্যায়ভাবে কুপিয়ে তার হাত বিচ্ছিন্ন করেছে। আমার স্বামী এখন পঙ্গু হয়ে গেল। আমি এই ঘটনার বিচার চাই।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে। বিচ্ছিন্ন হওয়া কব্জিটি এখনও খুঁজে পাওয়া যায়নি। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS