ভিডিও

মৎস্যচাষি সম্মেলনে বিরিয়ানি খেয়ে হাসপাতালে শতাধিক চাষি

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০২:৪৭ দুপুর
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০২:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  সাতক্ষীরার কলারোয়ায় মৎস্যচাষি সম্মেলনে ঢাকা নবাব বিরিয়ানি হাউজের বিরিয়ানি খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন শতাধিক মানুষ। তাদের কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, শনিবার (৬ জুলাই) উপজেলার জালালাবাদ ইউনিয়নের সিংহলাল গ্রামে আগাতা ফিডের মৎস্যচাষি সম্মেলন ছিল। সম্মেলনে অংশ নেওয়া চাষিদের মধ্যে কলারোয়া উপজেলার চৌরাস্তা মোড়ের ঢাকা নবাব বিরিয়ানি হাউজ নামে একটি দোকানের বিরিয়ানি খেতে দেওয়া হয়। এ বিরিয়ানি খেয়ে পেট ব্যথা, বমি, পাতলা পায়খানা শুরু হয় তাদের। সন্ধ্যার পর থেকে তারা একে একে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হতে থাকেন।

জালালাবাদ ইউপি সদস্য আফতাবুজ্জামান জানান, কলারোয়া উপজেলার চৌরাস্তা মোড়ের ঢাকা নবাব বিরিয়ানি হাউজ থেকে আনা বিরিয়ানি চাষিদের খেতে দেওয়া হয়। সন্ধ্যার পর থেকে একের পর এক ফোন আসতে থাকে। বিরিয়ানি খাওয়া সবারই বমি, পেটে ব্যথা এবং পাতলা পায়খানা হচ্ছে।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শফিকুল ইসলাম জানান, তাদের ফুড পয়জনিং হয়েছে। সবাই ডায়রিয়ায় আক্রান্ত। সন্ধ্যা থেকে শতাধিক মানুষকে চিকিৎসা সেবা দিয়েছেন তারা। এর মধ্যে ৩০ জন ভর্তি রয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS