ভিডিও

কিশোরগঞ্জের হাওরে পানিতে ডুবে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০৩:২২ দুপুর
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০৩:২২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: কিশোরগঞ্জের হাওরে বেড়াতে গিয়ে পানিতে ডুবে প্রাণ হারিয়েছেন আবিদুর রহমান খান (২৪) নামে এক তরুণ। নিহত আবিদ ঢাকার গাজীপুরে অবস্থিত বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন ইঞ্জিনিয়ারিংয়ের (বিএফইউটি) পঞ্চম সেমিস্টারের ছাত্র। তিনি চট্টগ্রামের রাউজানের গহিরা এলাকার সরওয়ার জামান খানের ছেলে।

শনিবার (৬ জুলাই) বিকেল পৌনে ৩টার দিকে ওই তরুণের মরদেহ কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার হাসানপুর ব্রিজসংলগ্ন এলাকা থেকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

এর আগে শুক্রবার হাওরের পানিতে গোসল করতে নেমে নিখোঁজ হন আবিদ।

নিহতের মামা আবিদুর রহমান চৌধুরী জানান, ‘আবিদ ঢাকার গাজীপুরে অবস্থিত বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন ইঞ্জিনিয়ারিংয়ের (বিএফইউটি) পঞ্চম সেমিস্টারের ছাত্র। তার পিতা সরওয়ার জামান খান চট্টগ্রাম টিচার্স ট্রেনিং কলেজের সহযোগী অধ্যাপক। দুই ভাই এক বোনের মধ্যে আবিদ ছোট।’

তিনি আরও বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের বন্ধুদের সঙ্গে কিশোরগঞ্জের হাওরে বেড়াতে গিয়েছিল আবিদ। শুক্রবার বিকেলে মিঠামইন হাওর এলাকায় পানিতে নেমে তলিয়ে যায় সে। নিখোঁজের প্রায় ২২ ঘণ্টা পর আবিদের মরদেহ শনিবার উদ্ধার করা হয়। আবিদ সাঁতার জানতো। এরপরও পানিতে তলিয়ে গেছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS