ভিডিও

চুরি দেখে ফেলায় গাছে বেঁধে রাতভর নির্যাতন

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০২:০৩ দুপুর
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ০২:০৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: বরিশালের উজিরপুরে সুপারি চুরির ঘটনা দেখে ফেলায় নুরুল আমিন শিকদার নামে এক কৃষককে গাছে বেঁধে রাতভর নির্যাতনের অভিযোগ উঠেছে। উপজেলার বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, সম্প্রতি হস্তিশুন্ড গ্রামের বাবুল সরদারের ছেলে সুজন সরদারের সুপারি চুরি করা দেখে ফেলেন নুরুল। এ সময় বিষয়টি কাউকে না বলতে নুরুলকে হুমকি দেন সুজন। এ ঘটনায় নুরুল প্রাণের ভয়ে উজিরপুর থানায় একটি সাধারণ ডায়রি করেন।

ঘটনার পর বিষয়টি গ্রামে জানাজানি হলে ক্ষিপ্ত হন সুজন। এরই জের ধরে  সন্ধ্যায় স্থানীয় বাজারে যাওয়ার পথে নুরুলকে ধরে নিয়ে গাছে বেঁধে সহযোগীদের সহযোগিতায় রাতভর নির্যাতন করেন সুজন। এক পর্যায়ে অচেতন হয়ে পড়লে মৃত ভেবে তাকে একটি পরিত্যক্ত পুকুরের পাড়ে ফেলে পালিয়ে যান তারা।

নুরুল আমিন অভিযোগ করে বলেন, চুরির ঘটনা দেখে ফেলায় তা ধামাচাপা দিতে সুজন, আরিফ ও মিজান ফকির বাড়িতে এসে তাকে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেন। পরে তিনি থানায় জিডি করেন। এ ঘটনা জানাজানি হলে শনিবার সন্ধ্যায় তাকে বাজারে যাওয়ার পথে ওঁত পেতে থাকা কয়েকজন দুর্বৃত্ত পথরোধ করে। এক পর্যায়ে তারা তাকে হাত-মুখ বেঁধে একটি গাছে বেঁধে নির্যাতন করে ফেলে রেখে যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS