ভিডিও

নারায়ণগঞ্জে ছাত্রলীগ নেতার বাড়িতে ডাকাতি, গ্রেফতার ৮

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০৩:৫৫ দুপুর
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ০৩:৫৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জের আড়াইহাজারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের বাড়িতে ডাকাতির ঘটনায় লুণ্ঠিত মালামাল উদ্ধারসহ ৮ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৮ জুলাই) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল।

এর আগে ৭ জুলাই রাতে ৮-১০ জন ডাকাত ধারালো রামদা, ধারালো চাপাতি, ধারালো চাইনিজ কুড়াল নিয়ে সাদ্দাম হোসেনের (আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক) বাড়ির (দুপ্তারা ইউনিয়নের কালীবাড়ী) ভেতরে প্রবেশ করে তাকেসহ তার বড় ভাই মামুন, সুমন, ভাবি সামী আক্তার, বড় বোন পপির মুখ বেঁধে তাদের কাছ থেকে ২ লাখ ৫২ হাজার টাকাসহ মোট ৫ ভরি ১২ আনা ওজনের স্বর্ণালংকারসহ বিভিন্ন ব্রান্ডের মোট ৩টি হাত ঘড়ি লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় মামলা করেন সাদ্দাম হোসেন। পরে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে লুণ্ঠিত ৫ ভরি স্বর্ণালংকার, টাকা উদ্ধারসহ ৮ ডাকাতকে গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন- রাসেল মিয়া (৩৫), জুয়েল মিয়া (২২), কালিমুল্লাহ (৩২), নাঈম (২৭), রাসেল মিয়া (২৯), শান্ত (২১), শাকিল মুখা (২৫) ও নাদিম (২৬)।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS