ভিডিও

নওগাঁর রাণীনগরে ডাকাতির প্রস্তুতিকালে জনতার ধাওয়ায়

মোটরসাইকেল ফেলে পালালো ডাকাত দল

প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৭:৪৭ বিকাল
আপডেট: জুলাই ১৩, ২০২৪, ০৭:৪৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাণীনগর(নওগাঁ)প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে বসতবাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে জনগণের ধাওয়ায় একটি লাল রংয়ের আরটিআর মোটরসাইকেল ও দেশীয় অস্ত্র ফেলে পালিয়ে যায় সংঘবদ্ধ ডাকাতদল।

জানা যায়, মিরাট ইউনিয়নের ধনপাড়া গ্রামের সৌদি প্রবাসী ইমনের বাড়িতে গত শুক্রবার রাত আনুমানিক ১টায় সংঘবদ্ধ ডাকাত দল বাড়ির মেইন গেট, দরজা ও জানালা ভাঙার চেষ্টা করে। তাদের এক সদস্য বাড়ির ভিতর ঢুকে ঘরের দরজা ভাঙার চেষ্টা করলে পরিবারের সদস্যরা স্থানীয় মেম্বার ও প্রতিবেশীদের ফোনে জানালে সকলে একজোট হয়ে তাদের ধাওয়া করে। এসময় তারা একটি মোটরসাইকেল ও দেশীয় অস্ত্র ফেলে পালিয়ে যায়।

মিরাট ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুস ছালাম বলেন, রাতে ওই বাড়ি থেকে ফোন করে জানানো হয় তাদের বাড়িতে ডাকাত উঠেছে। সাথে সাথে ঘটনাস্থলে ছুটে গিয়ে ইউনিয়নের বিট অফিসার সামিরকে জানাই ও ডাকাত দলের ফেলে যাওয়া মোটরসাইকেল ও দেশীয় অস্ত্রের বিষয়ে তাকে অবহিত করি। কিন্তু  ঘটনার ১২ ঘণ্টা পার হলেও পুলিশ ঘটনাস্থলে আসেনি।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ আবু ওবায়েদ বলেন, ধনপাড়া গ্রামের ঘটনাটি শুনেছি। এখন পর্যন্ত থানায় কেউ আসেনি। তারপরও প্রকৃত ঘটনা জানার জন্য ঘটনাস্থলে পুলিশ অফিসার পাঠিয়েছি। উনি তদন্ত করে আসলে প্রকৃত ঘটনা জেনে আইনগত ব্যবস্থা নিবো। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS