ভিডিও

পাবনায় ট্রাকের ধাক্কায় বিএনপি নেতা নিহত

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০১:৪৮ দুপুর
আপডেট: জুলাই ১৫, ২০২৪, ০৩:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : পাবনার ঈশ্বরদীর বিএনপি নেতা ও রেলওয়ের প্রথম শ্রেণির ঠিকাদার আব্দুর রহমান (৫৭) ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন। রোববার (১৪ জুলাই) দিবাগত রাত ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে মারা যান তিনি। এর আগে একইদিন বিকেলে কুষ্টিয়ার ভেড়ামারা টোল প্লাজার কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের বাঘইল সরদারপাড়া গ্রামের মৃত হাজী নবির উদ্দিন বিশ্বাসের ছেলে। তিনি বাংলাদেশ রেলওয়ের প্রথম শ্রেণির ঠিকাদার ও পাকশী ইউনিয়ন বিএনপি’র সভাপতি ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আব্দুর রহমান বিশ্বাস ব্যক্তিগত কাজে কুষ্টিয়ার ভেড়ামারা গিয়েছিলেন। মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ভেড়ামারা টোল প্লাজা এলাকায় পৌঁছামাত্রই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সজোরে ধাক্কা দিলে তিনি মারাত্মক আহত হন। এলাকাবাসী তাৎক্ষণিক আহত অবস্থায় আব্দুর রহমানকে উদ্ধার করে প্রথমে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসক রাত ৯ টার দিকে আব্দুর রহমানকে মৃত ঘোষণা করেন।ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS