ভিডিও

রাজশাহীতে কলেজ ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে রিকশাচালক গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ১১:০০ রাত
আপডেট: জুলাই ১৫, ২০২৪, ১১:০০ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী মহানগরীর এক কলেজ ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে এক রিকশাচালককে গ্রেপ্তার করেছে আরএমপি’র কাটাখালী থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আসামি বজলুর রশিদ(৪০) রাজশাহীর চারঘাট থানার লক্ষীপুর উত্তরপাড়া এলাকার মৃত দেছার প্রামাণিকের ছেলে।

জানা যায়, রাজশাহী বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রী গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় কোচিংয়ে ক্লাস শেষে রিকশা করে ফেরার সময় রাত সোয়া ৮টায় রিকশাচালক কাটাখালী থানার বাইপাস মোসলেমের মোড়ের জোরপুকুর নামক স্থানে পৌঁছালে রিকশাটি নষ্ট হয়েছে বলে থেমে যায়।

তখন প্রচন্ড বজ্রপাতসহ মুষলধারে বৃষ্টি হওয়ায় আশপাশেও কেউ ছিল না। রিকশাচালক অতর্কিতভাবে তাকে জোর করে পাশের জঙ্গলে নিয়ে গলা টিপে ধরে মারপিট করে এবং যৌন নিপীড়ন করে।

এসময় ছাত্রীটি রিকশাচালকের সাথে ধস্তাধস্তি করে পালিয়ে গিয়ে কিছু দূরে এসে একটি অটোরিকশা থামিয়ে চালক ও যাত্রীদের ঘটনা খুলে বলে। পরে তাদের সহযোগিতায় বাড়ি ফিরলে ছাত্রীর বাবা অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করলে কাটাখালী থানায় একটি মামলা রুজু হয়।

পরে আরএমপি’র মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়ের তত্ত্বাবধানে কাটাখালী থানার অফিসার ইনচার্জ তৌহিদুর রহমানের নেতৃত্বে একটি টিম বজলুর রশিদকে গ্রেপ্তারে অভিযান শুরু করে।

পরবর্তীতে গত শনিবার দিবাগত রাত পৌনে ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাজশাহীর চারঘাট থানার লক্ষীপুর উত্তরপাড়ার বাড়ি থেকে বজলুর রশিদকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করে। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানায় পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS