ভিডিও

অপ্রীতিকর ঘটনা এড়াতে বগুড়া শহরের পাড়া মহল্লায় স্থানীয় যুবকদের রাত জেগে পাহারা

প্রকাশিত: আগস্ট ০৬, ২০২৪, ০৯:১৪ রাত
আপডেট: আগস্ট ০৭, ২০২৪, ০১:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : অপ্রীতিকর ঘটনা এড়াতে পাড়ায় পাড়ায় স্থানীয় তরুণ-যুবকরা পাহারা দিচ্ছেন। হিন্দু সম্প্রদায়সহ অন্যদের জানমালের নিরাপত্তা দিতে বগুড়া শহরের বিভিন্ন পাড়া-মহল্লায় স্থানীয় তরুণ-যুবকরা লাঠিসোটা নিয়ে রাত জেগে পাহারা দিচ্ছেন।

গতকাল সোমবার দুপুরে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও দেশত্যাগের পর বিকেল থেকে বগুড়া শহরসহ দেশের বিভিন্ন জেলায় কিছু উচ্ছৃঙ্খল ব্যক্তি আওয়ামী লীগ নেতা-কর্মীসহ মানুষের বাড়িঘরে হামলা চালিয়ে অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটায়। এতে করে সাধারণ মানুষ আতঙ্কিত হয়ে পড়েন। তাই সোমবার রাত থেকেই পাড়া-মহল্লায় এই পাহারার ব্যবস্থা করেন স্থানীয়রা।

তারা মাইকিং করে এলাকাবাসীকে অভয় দিচ্ছেন। গতকাল সোমবার রাতে বগুড়া শহরের প্রেসপট্টি, বাদুড়তলা, টিনপট্টি, নামাজগড় এলাকায় দেখা গেছে স্থানীয় প্রায় শতাধিক তরুণ ও যুবক হাতে লাঠি নিয়ে এলাকা পাহারা দিচ্ছেন। এ সময় তাদের প্রত্যেকের হাতে লাঠি ছিল। মাইকে তারা স্থানীয়দের উদ্দেশ্যে ঘোষণা করছিলেন, ‘প্রিয় এলাকাবাসী আপনারা ভয় পাবেন না।

আমরা আপনাদের জানমালের নিরাপত্তা দিতে সারা রাত জেগে থাকবো। যাতে দুষ্কৃতকারীরা কোন অপ্রীতিকর ঘটনা না ঘটাতে পারে। বাদুড়তলা এলাকার নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক তরুণ জানান, শেখ হাসিনার পদত্যাগ ও দেশত্যাগের পর আমরা শুনছি বিভিন্ন এলাকায় কিছু উচ্ছৃংখল ব্যক্তি আওয়ামী লীগের নেতা-কর্মীসহ হিন্দু সম্প্রদায়ের মানুষের বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করছে।

আমাদের এই এলাকাগুলোতে যেন এই রকম অপ্রীতিকর ঘটনা না ঘটে এজন্য আমরা সবাই মিলে সিদ্ধান্ত নিয়েছি আমাদের এলাকায় আমাদেরই সুরক্ষা দিতে হবে। এখানে কেউ যেন কারো প্রতি ক্ষোভের বশবর্তী হয়ে এমন ঘটনা না ঘটাতে পারে। তাই আমরা এই ব্যবস্থা নিয়েছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS