ভিডিও

রংপুরের সড়কে শৃঙ্খলা ফেরাতে মাঠে নেমেছে ট্রাফিক পুলিশ

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৯:২১ রাত
আপডেট: আগস্ট ১৪, ২০২৪, ০২:৩৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন পরবর্তী ও পুলিশের কর্মবিরতির পরে রংপুরের সড়কে শৃঙ্খলার দায়িত্বে ফিরছেন ট্রাফিক পুলিশ সদস্যরা। সড়কে ট্রাফিক পুলিশের সাথে কাজ করছেন শিক্ষার্থী ও অন্যান্য স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা। জেলার ৮ উপজেলার বিভিন্ন মহাসড়ক ও গুরুত্বপূর্ণ মোড়ে জেলা ট্রাফিক পুলিশকে দায়িত্বে পালন করতে দেখা গেছে।

গতকাল সোমবার সকাল থেকে নগরীর বিভিন্ন পয়েন্টে থেকে সড়কে দায়িত্ব পালন শুরু করে ট্রাফিক পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার(ট্রাফিক) মো. মেনহাজুল আলম।

নগরী ঘুরে দেখা যায়, নগরীর জাহাজ কোম্পানী মোড়, পায়রা চত্বর, কাচারী বাজার, শাপলা চত্বর, মডার্ণ মোড়সহ বিভিন্ন মোড়গুলোতে দায়িত্ব পালন করছেন ট্রাফিক পুলিশ। তাদের পাশাপাশি অন্যান্য দিনের মতো বাঁশি ও হাতে লাঠি নিয়ে বিএনসিসি, স্কাউট ও সাধারণ শিক্ষার্থীরা সড়কে যানবাহন নিয়ন্ত্রণে কাজ করেছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক) মো. মেনহাজুল আলম বলেন, প্রথমদিনে রংপুর নগরীর প্রধান ৬টি পয়েন্টে ট্রাফিক পুলিশ দায়িত্ব পালন করেছে। আজ মঙ্গলবার (১৩ আগস্ট) থেকে নগরীর সকল পয়েন্টে ট্রাফিক পুলিশ দায়িত্ব পালন করছে।

তিনি আরও বলেন, ট্রাফিক পুলিশ সদস্যরা দায়িত্ব পালনের জন্য সড়কে গেলে কয়েকদিন থেকে দায়িত্ব পালন করা শিক্ষার্থীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানায় এবং সড়কে তাদের সহযোগিতা করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS