ভিডিও

সুনামগঞ্জে সমন্বয়ক  ইমনদ্দোজার  ওপর হামলা

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ১২:২৫ দুপুর
আপডেট: আগস্ট ১৮, ২০২৪, ১২:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন সুনামগঞ্জ পৌর শহরের হাসননগরের প্রিয়াঙ্গন মার্কেট এলাকায়  ‘বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন’ এর অন্যতম সমন্বয়ক ইমনদ্দোজা আহমেদ । 

শনিবার (১৭ আগস্ট) রাতে এ হামলার ঘটনা ঘটে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শুরু থেকেই সুনামগঞ্জে নেতৃত্ব দিয়ে আসছেন ইমনদ্দোজা আহমেদ। তিনি সিলেট এমসি কলেজের বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শহরের হাসননগর এলাকায় একটি রেস্টুরেন্ট থেকে বের হয়ে ইমনদ্দোজা শিক্ষার্থী নাহাত হাসান পৌলোমী ও মিঠুসহ মিরর শো-রুমের সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন। এ সময় ৭ থেকে ৮ জন দুর্বৃত্ত ইমনদ্দোজার উপর হামলা করে। পরে শিক্ষার্থীরা এসে আহত ইমনকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়।

ইমনদ্দোজা আহমেদ বলেন, আগামীকালের কর্মসূচি নিয়ে আমরা আলাপ করছিলাম। হঠাৎ কয়েকজন ছেলে এসে আমাকে জিজ্ঞেস করে ‘তুই ইমন না’। এই বলেই আমাকে মারধর শুরু করে।


হামলার সময় সাথে থাকা নাহাত হাসান পৌলোমী তার ফেসবুক আইডিতে হামলা বর্ণনা দিয়ে লিখেছেন, আমি আর ইমন ভাই  ambrosia তে ছিলাম। আমাদের সাথে ফারিন আপু, তাজিন আপু ছিলেন সাথে আরেকজন ভাইয়াও ছিলেন। গিয়াস স্যার, নাসিম ভাই উপরে ছিলেন। আমি ফারিন আপু তাজিন আপুকে বিদায় দিয়ে, ইমন ভাইর সাথে কথা বলতে বলতে উনার বাইকের সাইডে দাঁড়ানোর সাথে সাথেই ৭/৮ জনের মতো ইমন ভাইকে মারা শুরু করে। সিসিটিভি ফুটেজ লক্ষ্য করে দেখা যায় তারা অনেক সময় ধরে অপেক্ষায় ছিলো এই জায়গায়। আমি শেষ দিকে আটকানোর চেষ্টা করলেও ব্যর্থ হই। কারণ আমি মেয়ে এটা ওরা গণ্যই করছিলো না।

সুনামগঞ্জের এক সাংবাদিকের নাম উল্লেখ করে তিনি আরও লিখেছেন, আজকে প্রেস ব্রিফিং এ এক চাটুকার সাংবাদিক শুরু করেছে এই বিভেদের খেলা। আমরা নাকি আওয়ামী লীগের দালাল। দেখেন পৌরসভার গিয়ে নিজের অধিকার আদায় করা কোনো দালালির মধ্যে পড়ে না। এই হামলা একটা প্রি প্ল্যানড হামলা ছিলো। অনেক চুপ ছিলাম সিনিয়রদের কথা শুনে। আর সম্ভব না কারণ আজকে যখন দরকার ছিলো তাদের গুরুত্বপূর্ণ ভূমিকা আমার চোখে পড়ে নাই। পারলে একা লড়াই করবো কিন্তু সত্য বলে যাবো।

মাহবুবা জেবা নামের আরেক শিক্ষার্থী বলেন, এখনো সুনামগঞ্জ স্বাধীন হয়নি। একসাথে এতো জনের উপর আক্রমণ করলো চোরের মতো। এমন সন্ত্রাসী ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের উপযুক্ত শাস্তি প্রদান করা হোক। 
 
সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ বলেন, হামলার ঘটনায় ভিকটিম রাত ১২ পর্যন্ত থানায় ছিলো। অভিযোগ এখনো দেয়নি। কিছু সংশোধনীর ব্যাপার নাকি আছে, সেটা করে অভিযোগ দিবে। আমরা অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিবো। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS